1. admin@voicectg.com : admin :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:২৩ অপরাহ্ন

দীপিকা পাড়ুকোন সহ, বলিউডের ৫০ তারকা মাদকাসক্ত।

বিনোদন ডেক্স
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৩ বার পড়া হয়েছে

ভয়েস সিটিজি
বিনোদন ডেক্স
শুক্রবার-সেপ্টেম্বর-২৫-২০২০,

দীপিকা পাড়ুকোন সহ বলিউডের ৫০ তারকাই মাদকাসক্ত।

সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যু বলিউডকে তছনছ করে দিয়েছে। বদলে দিচ্ছে পুরানো সব হিসেব নিকেশ। বলিউডে নতুন করে রচিত হয়েছে এক কালো অধ্যায়, মাদক কেলেংকারী।

বলিউডের বেশিরভাগ তারকাই নাকি মাদকাসক্ত।
তাথে উঠে এসেছে শীর্ষ নারী তারকা দীপিকা পাড়ুকোন এর নামও।
ইতিমধ্যে ৮ সেপ্টেম্বর বলিউড তারকা সুশান্তের প্রেমিকাা রিয়া চক্রবর্তীকে(এনসিবি) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো গ্রেফতার করেছে।

সুশান্তের মৃত্যুতে মাদকের সুত্র পাওয়া যায়৷ এরপর আলাদা করে তদন্ত শুরু করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। তদন্ত করে রিয়া সহ মাদক কেলেংকারীতে গ্রেফতার করা হয় ১৮ জনকে।

পরে রিয়ার শিকারোক্তিতে উঠে আসে সারা আলী খান ও রাকুল প্রীতের নাম।

জবানবন্দীতে রিয়া জানিয়েছেন, সুশান্তের সঙ্গে বসেই নাকি মাদক সেবন করতেন সারা ও রাকুল।
এনিয়ে যখন হইচই তুঙ্গে তখনই মাদক চক্রের সঙ্গে জড়িয়ে যায় দীপিকা পাডুকোনের নাম।

এভাবে একের পর এক সব ফাঁস হতে থাকে বড়সব তারকার নাম। তখন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো আরও গভীরে গিয়ে তদন্ত শুরু করার সিদ্ধান্ত নেয়।

ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম বলেছে।
বর্তমানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো কর্মকর্তাদের নজরে রয়েছেন চলচ্চিত্র জগতের অন্তত ৫০ জন নায়ক, নায়িকা, পরিচালক,প্রযোজকের নাম। যারা ড্রাগ পাটির আয়োজন করেন, তাদের সঙ্গে ক্রিকেট জগতেরও যোগ আছে।

ভারতীয় গণমাধ্যম টাইমস নাউ- এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, তদন্তকারী সংস্থার নজর পড়েছে কোকো ক্লাবে আয়োজিত একটি অভিজাত পাটির দিকে। ২০১৭ সালের ২৮ অক্টোবর রাতে ক্লাবের পাটিতে ঠিক হয়েছিল, তা জানতে সিসিটিভির ফুটেজ দেখার সিদ্ধান্ত নিয়েছে তারা।

গত বুধবার ২৩ সেপ্টেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো সমন পাঠিয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সিমোন খামবাট্রা, সেলিব্রিটি ম্যানেজার শ্রুতি মোদি ও দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশকে।
শকুন বাত্রার আগামী ছবির শুটিংয়ের জন্য বর্তমানে গোয়াতে আছেন দীপিকা পাড়ুকোন। এই মামলায় তার নাম জড়িয়ে পড়ায় মুম্বাইতে চলে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

দীপিকার পর এবার দিয়া মির্জাকেও সমন পাঠানোর কথা শুনা যাচ্ছে। দ্রুত জিজ্ঞাসাবাদের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোতে ডাকা হবে দিয়াকে।

মাদক পাচারকারী অঙ্কুশ আর অনুজ কেশওয়ানিকে জেরার সময়ই দিয়ার নাম উঠে আসে। দিয়ার এই ম্যানেজার অনুজের প্রেমিকাা গত বছর থেকেই তিনি দিয়াকে নিয়মিত মাদক পৌঁছে দিতেন।
এমনকি দুবার মাদক পাচারকারীদের সঙ্গে দেখাও করেছিলেন দিয়ার এই ম্যানেজার।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো থেকে ইতিমধ্যেই তাকে সমন পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব