1. admin@voicectg.com : admin :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৪৪ অপরাহ্ন

নোয়াখালীতে নারী নির্যাতন গ্রেফতার ১,হদিস নেই পরিবারসহ ঐ নারীর|

নিউজ ডেক্স
  • প্রকাশিত : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৩৩৯ বার পড়া হয়েছে

নিউজ ডেক্স
সোমবার-অক্টোবর-০৫-২০২০,

নোয়াখালীতে নারী নির্যাতন গ্রেফতার ১, হদিস নেই পরিবারসহ ঐ নারীর|

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার এখলাশপুর ইউনিয়নে এক নারীকে অনৈতিক কাজের অপবাদ দিয়ে নির্যাতনকারী দেলওয়ার বাহিনীর আব্দুর রহিম (২৪) নামক একজনকে গ্রেফতার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।

গতকাল রোববার (৪ অক্টোবর) বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপে দেখা যায় ৬-৭ জনের একদল যুবক ঐ নারীকে বর্বর পৈশাচিক মধ্যেযুগীয় কায়দায় নারীর শরীরের বিভিন্ন অঙ্গে হাত ও টর্চ লাইট ডুকিয়ে দিয়ে নির্যাতন করার দৃশ্য। একজন তার গলা চেপে হত্যা করারও চেষ্টা করেন। আরও দেখাযায় ঐ নারী তার সম্ব্রম রক্ষায় সর্বোচ্চ দিয়ে চেষ্টা করে নিপীড়কদের বাবা ভাই ডেকেও বাঁচতে পারেননি তিনি।

এদিকে ঘটনার পর পর আরও নির্যাতনের ভয়ে, নির্যাতনের শিকার ঐ নারী তার পরিবারসহ ঘরে তালা দিয়ে পালিয়ে গেছে। বর্তমানে ঐ নির্যাতিতা নারী ও তার পরিবার কোথায় আছে কেমন আছে, ঘটনায় জড়িত সন্ত্রাসীদের ধারা গুম খুনের শিকার হয়েছেন কিনা,তার প্রতিবেশি স্বজনরাও এ বিষয়ে কোন তথ্য দিতে পারেননি।

ঘটনায় জড়িতদের প্রাথমিকভাবে নাম পাওয়া গেছে। এখলাশপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের জয়কৃষ্ণ পুরের সন্ত্রাসী দেলওয়ার বাহিনীর দেলওয়ার ও তার সেকেন্ড ইন কমান্ড আব্দুর রহিম, বাদল, কালাম, সুমন, সাইফুদ্দিন সহ ৬-৭ জন তারা সবাই সরকার দলীয় ক্যাডার ও স্হানীয় সাংসদ মামুনুর রশীদ কিরনের অনুসারী বলে জানাগেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব