1. admin@voicectg.com : admin :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৪০ পূর্বাহ্ন

রাউজানে ১১ বছরের শিশু ধর্ষনের অভিযোগ, সাধন বড়ুয়া(৭৫)গ্রেফতার|

নিউজ ডেক্স
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৪২ বার পড়া হয়েছে

নিউজ ডেক্স
মঙ্গলবার-অক্টোবর-০৬-২০২০,

রাউজানে ১১ বছরের শিশু ধর্ষণের অভিযোগ, সাধন বড়ুয়া(৭৫) গ্রেপ্তার|

চট্টগ্রামের রাউজানে র‍্যাবের অভিযানে শিশু ধর্ষণের অভিযোগে সাধন বড়ুয়াকে(৭৫) পিতা মৃত যামিনী বড়ুয়া নামক এক বৃক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭ সিপিসি-২ হাটহাজারী ক্যাম্প।গতকাল সোমবার(৫অক্টোবর) সন্ধায় রাউজান উপজেলায় এক প্রভাবশালী ব্যাক্তির আশ্রয়স্থল থেকে গ্রেপ্তার করা হয় তাকে|

গত শনিবার (৩ অক্টোবর) বিকেলে এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রবিবার (৪ অক্টোবর) থানায় অভিযোগ দায়ের করা হয়েছিলো।

মামলার মুল এজাহার সূত্রে জানা যায়, উপজেলার উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকার সাধন বড়ুয়া (৭৫) শনিবার বিকেল আনুমানিক ৪টায় স্থানীয় সুকুমার বড়ুয়ার শিশুকন্যাকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে তার বসতঘরের দক্ষিণ পার্শ্বের পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে ধর্ষন করে।
পরে ভুক্তভোগী শিশুকন্যাকে ৫শ’ টাকার একটি নোট দেয়। পরে শিশুটির ফুফু তার হাতে ৫শ’ টাকার নোট দেখে জিজ্ঞেস করলে শিশুটি ঘটনা খুলে বলে। বিষয়টি শিশুটির ফুফু সুকুমার বড়ুয়াকে জানালে তিনি গতকাল রবিবার রাউজান থানায় অভিযোগ দায়ের করেন।

ধর্ষিতা শিশুর চাচা নির্মল বড়ুয়া মিলন বলেন, এই ঘটনায় স্থানীয় এক মেম্বার সামাজিকভাবে সমাধানের চেষ্টা করছে বলে শুনেছি। কিন্তু আমরা মামলা দায়েরের জন্য লিখিত আবেদন করেছি। যারা এ ঘটনায় ধর্ষণকারীকে রক্ষা করার চেষ্টা করছে তাদেরও মামলায় অভিযুক্ত করা উচিত।

এ ব্যাপারে র‍্যাব ৭ সিপিসি২হাটহাজারী ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিক জানান, শিশু ধর্ষণের একটি অভিযোগ পেয়ে র‍্যাব অভিযান পরিচালনা করে অভিযুক্ত সাধন বড়ুয়াকে গ্রেপ্তার করে ক্যাম্পে নিয়ে আসা হয়। পরে আইনানুগত ব্যবস্থা গ্রহন করে রাউজান থানায় সোপর্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব