1. admin@voicectg.com : admin :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৫৯ পূর্বাহ্ন

চাঁদা না দেওয়ায়(চ,মে,ক) ব্যাবসায়ীকে,কালা সম্রাট বাহিনীর হামলা|

বার্তা কক্ষ
  • প্রকাশিত : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ২১৫ বার পড়া হয়েছে

বার্তা কক্ষ
বৃহস্পতিবার-অক্টোবর-০৮-২০২০,

চাঁদা না দেওয়ায়(চমেক) ব্যাবসায়ীকে,কালা সম্রাট বাহিনীর হামলা|

চট্টগ্রাম মেডিক্যালের সামনের ফুটপাতে ব্যাবসায়ীদের কাছ থেকে জুরপুর্বক অবৈধভাবে চাঁদা আদায়ে বাধা ও চাঁদা দিতে অস্বীকার করায়, রবিউল নামক এক হকারকে মারধর করেছে সন্ত্রাসীরা।

জানা যায় মেডিক্যাল এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও কিশোর গ্যাংয়ের প্রধান রবিউল ইসলাম ওরফে (কালা সম্রাটের) নেতৃত্বে ৫-৬ জনের সন্ত্রাসী বাহিনী (৭ অক্টোবর) বুধবার সকাল ১২টার দিকে এসে প্রতিদিনের ন্যায় টাকা চাইলে, টাকা দিতে অস্বীকার করে রবিউল নামক ঐ ব্যাবসায়ী।

একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা ঐ ব্যাবসায়ীকে এলোপাতাড়ি লোহার রড ও চাইনিজ কুড়াল দিয়ে মারাত্মক ভাবে আঘাত করে ফেলে চলে যান,

যাওয়ার সময় শাসিয়ে যায় টাকা না দিয়ে মেডিক্যাল এলাকায় কেউ ব্যাবসা করতে চাইলে পরিনাম এমন হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করে সন্ত্রাসীরা।

এদিকে আহত রবিউল, মুক্তিযুদ্ধ মঞ্চ চকবাজার থানার সাংগঠনিক সম্পাদক ও প্রগতিশীল রাজনৈতিক কর্মী এবং সৎনিষ্টাবান সাধারণ ব্যাবসায়ী বলে জানাগেছে, যে কিনা জীবন জীবিকার তাগীদে তার নিজের পরিশ্রমের সামান্য অর্থায়নে ২০-৩০ হাজার টাকার একটি ফুটপাতে দোকান সাজিয়ে বসেন মেডিকেল পূর্ব গেইটের বাহিরের ফুটপাতে।

কালা সম্রাট সমপর্কে ভুক্তভোগীরা জানায়,
চট্টগ্রাম মেডিকেল হোস্টেলের পিছনে গোয়াছি বাগান এলাকার মৃত ফজলুল হক বেপারীর ছোট ছেলে। কালা সম্রাট ছোটবেলা থেকেই বখাটে মাদকাসক্ত, চুরি চিনতাই থেকে শুরু করে মেডিক্যালের দালালী ও মেডিক্যালে আগত রোগীদের বিভিন্নভাবে হয়রানীসহ
মেডিক্যাল এলাকায় যত অপকর্ম সব তার নেতৃত্বেই হয়।

কালা সম্রাটের নেতৃত্বে মেডিকেলের সামনে ও তার আশেপাশের ফুটপাতে বসা সকল দোকান গুলো থেকে প্রতিদিন ২০ -৩০ টাকা চাঁদা আদায় করা হয় কেউ দিতে না চাইলে তার উপর নেমে আসে চরম নির্যাতন।

রবিউল আলম বর্তমানে চট্টগ্রাম মেডিকেলের নিউরো সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানাযায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব