1. admin@voicectg.com : admin :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন

পটিয়ায় চাঞ্চল্যকর গণধর্ষণের মুলহোতা হান্নানকে গ্রেফতার করেছে র‍্যাব -৭|

নিউজ ডেক্স
  • প্রকাশিত : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে

নিউজ ডেক্স

পটিয়ায় চাঞ্চল্যকর গণধর্ষণের মূলহোতা হান্নানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

গত (৭ জুন) পটিয়ার কোলাগাও বড়ুয়া পাড়ায় চাঞ্চল্যকর গৃহবধূ ধর্ষণ মামলার আসামি হান্নান কে গ্রেপ্তার করেছে র‍্যাব। গত ১০ অক্টোবর ২০২০ খ্রিঃ তারিখ রোজ শনিবার রাত আনুমানিক ১০ টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন কলেজ বাজারস্থ প্রাইমারী স্কুল সংলগ্ন মেসার্স শাহ মোহছেন আউলিয়া হার্ডওয়্যার এন্ড বাদ্রার্স এর সামনে পাকা রাস্তার উপর হতে তাকে গ্রেফতার করা হয়।
চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন কোলাগাঁও বড়ুয়াপাড়া এলাকায় গত ০৭জুন ২০২০ তারিখে সংঘটিত চাঞ্চল্যকর নববধূ গণধর্ষন মামলার ১ নং আসামী ও ঘটনার অন্যতম মূলহোতা ধর্ষক হান্নান

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অন্যান্য সহযোগীদের নিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছে। উল্লেখ্য যে, এই ঘটনার সাথে সম্পৃক্ত অন্য ০৩ (তিন) ধর্ষক জুয়েল (২৮) এবং মিন্টু (৩৩) কে গত ১৮ জুন ২০২০ তারিখ এবং মোঃ আবু তাহের @ মন্টু (৩০) কে গত ০৯ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ তারিখে গ্রেপ্তার করে পটিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। গত ০৭ জুন ২০২০ খ্রিঃ তারিখ সন্ধ্যার পরে চট্টগ্রাম জেলায় পটিয়া থানাধীন কোলাগাঁও বড়ুয়াপাড়ায় হান্নান, মন্টু, জুয়েল এবং মিন্টু নামে ০৪ (চার) জন বখাটে যুবক মাত্র ০৩ (তিন) দিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া এক নবদম্পতিকে স্ত্রীর বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাওয়ার পথে তাদেরকে পথরোধ করতঃ জোরপূর্বক টেনেহিঁচড়ে আধা কিলোমিটার দূরে একটি পুকুর পাড়ে নিয়ে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে পালাক্রমে প্রত্যেকে একাধিকবার ধর্ষণ করেছিল। এই ঘটনায় সারাদেশে ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

পরবর্তীতে এই ঘটনার প্রেক্ষিতে পটিয়া থানায় ১৫ জুন ২০২০ ইং তারিখ ০৪(চার) জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। আসামী হান্নান’কে আটকের মাধ্যমে গণধর্ষণের ঘটনায় এজাহারনামীয় ০৪ (চার) জন ধর্ষককেই গ্রেফতার করেছে র‌্যাব-৭।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব