1. admin@voicectg.com : admin :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৪৫ অপরাহ্ন

এবার করোনায় আক্রান্ত হলেন, ইন্জিঃ মোশারফ পত্নী আয়েশা |

নিউজ ডেক্স
  • প্রকাশিত : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে

নিউজ ডেক্স

এবার করোনায় আক্রান্ত হলেন ইন্জিঃ মোশারফ পত্নী আয়েশা|

স্বামীর পর এবার করোনায় আক্রান্ত হলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের স্ত্রী আয়েশা সুলতানাও। সোমবার (১২ অক্টোবর) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তবে বর্তমানে তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ছেলে মাহবুবুর রহমান রুহেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে তিনি লিখেছেন, ৮ অক্টোবর আমার আব্বার করোনা শনাক্ত হওয়ার পর আজ সোমবার আমার আম্মার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। আম্মা এখন চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন এবং আল্লাহ পাকের অসীম কৃপায় ভালো আছেন। সবার প্রতি আমার আব্বা-আম্মার জন্য দোয়ার আর্জি থাকলো।

প্রসঙ্গত, গত ৮ অক্টোবর বিআইটিআইডির ল্যাবে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নমুনা পরীক্ষায় করোনার জীবানুর উপস্থিতি পাওয়া যায়। ওদিন রাতেই চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।
পরের দিন প্রধানমন্ত্রীর নির্দেশে চট্টগ্রাম থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচে) পাঠানো হয় তাঁকে। এখনও সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো বলে জানাগেছে তার ফেসবুক পেইজেও শারীরিক অবস্থা ভালো জানিয়ে একটা পোস্ট করেছেন।

(৭৭) বছর বয়সী এই প্রবীন নেতা রাজনৈতিক জীবনে দীর্ঘবছর ধরে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন, বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং একই দল থেকে চট্টগ্রামের মিরসরাই আসন থেকে ৭ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব