1. admin@voicectg.com : admin :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:১৬ অপরাহ্ন

চট্টগ্রামে ডাঃ নামে পরিচিত ইয়াবা ব্যাবসায়ী আরিফ না,গন্জে আটক| ভয়েস সিটিজি

নিউজ ডেক্স
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

নিউজ ডেক্স

চট্টগ্রামে ডাঃ নামে পরিচিত ইয়াবা ব্যাবসায়ী আরিফ না,গন্জে আটক|

বৃহস্পতিবার নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ইয়াবাসহ এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে গ্রেফতার করে র‍্যাব।
নারায়ণগঞ্জ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী একটি প্রাইভেটকারে করে ইয়াবা পাচারের সময় এক ভুয়া এমবিবিএস ডাক্তার ও এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। এ সময় তাদের কাছ থেকে ৭,৮৫০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
এর আগে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

অভিযুক্তরা হলো- আরিফ মঈনউদ্দিন (৩০) ও জুলি আক্তার ওরফে রুপা (২৮)।

র‍্যাব জানিয়েছে, আরিফ মঈনউদ্দিন বেসরকারী মেডিকেল কলেজ থেকে পাশ করা ও পেশায় একজন এমবিবিএস চিকিৎসক।

ভয়েস সিটিজির প্রতিবেদনে দেখা যায়। আরিফ চট্টগ্রামের হিলভিউ আবাসিকের বাসিন্দা ধনাঢ্য বৃক্তি জনৈক হাজির সন্তান সে চট্টগ্রামের (ইউএসটিসি)তে এমবিবিএস অধ্যায়নকালীন বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ তাকে বহিস্কার করে বলে জানাগেছে। নগরীর রয়েল হাসপাতালে কর্মরত বলে দাবী করলেও মুলত সে এমবিবিএস পাশ করেনি, এব্যাপারে রয়েল হাসপাতালে যোগাযোগ করা হলে তারা এবিষয়ে কিছু জানেননা বলে জানান।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, ডাক্তারি পেশার আড়ালে জুলি আক্তারের সঙ্গে যোগসাজশে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল আরিফ মঈনউদ্দিন।

তিনি আরও বলেন, আরিফ নিয়মিত ইয়াবা সেবন করতো। একসময় সে নিজেই ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে। প্রথমদিকে সে চট্টগ্রামের খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা সরাবরাহ করে এবং পরবর্তীতে প্রতিমাসে ৫ থেকে ৬ বার চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ ও বিক্রি করতে শুরু করে। সে অত্যন্ত কৌশলে মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তুলেছিল। তার এই অবৈধ মাদক ব্যবসার সিন্ডিকেটে একাধিক নারী ও পুরুষ সহযোগী হিসেবে জড়িত আছে বলে জানা গেছে।

তারই ধারাবাহিকতায় রুপা ওরফে জুলি আক্তার নামে এক নারীর সঙ্গে তার পরিচয় হয়। তাকে নিয়ে চট্টগ্রামের খুলশী এলাকায় একটি ফ্ল্যাট বাসায় ভাড়া থেকে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল আরিফ।

তাদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব