1. admin@voicectg.com : admin :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৩৯ অপরাহ্ন

নিক্সন গ্রেফতার হলে, অচল হবে বৃহত্তর ফরিদপুর |

নিউজ ডেক্স
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৮১ বার পড়া হয়েছে

নিউজ ডেক্স

নিক্সন গ্রেফতার হলে অচল হবে বৃহত্তর ফরিদপুর|

ফরিদপুর-৪ আসনের তরুন সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনকে নিয়ে এখন উত্তপ্ত সারাদেশ। ফরিদপুরের জেলা প্রশাসক ও চরভদ্রাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তাকে হুমকি দেয়ার বিষয়টি নিয়ে এখন সারাদেশে তর্ক বিতর্ক চলছে। এর মধ্যেই গতকাল নির্বাচন কমিশন জানিয়েছে নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশন গতকাল বৈঠক করে নিক্সনের বিচার দাবি করেছেন। এই প্রেক্ষিতে নিক্সন চৌধুরী গ্রেফতার হতে পারেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

কিন্তু চরভদ্রাসনে নিক্সন চৌধুরীর অনুসারিরা বলছেন, শুধু ফরিদপুর-৪ আসনেই নয় পুরো ফরিদপুরেই ব্যাপক জনপ্রিয়তা রয়েছে তার। নিক্সন চৌধুরীকে যদি অন্যায়ভাবে’ গ্রেফতার করা হয় তাহলে বৃহত্তর ফরিদপুর অচল করে দেবেন তারা। এইকসাথে রাজনীতিবিদদের উপরে প্রশাসনের হস্তক্ষেপ বন্ধের দাবি জানিয়েছেন তারা।

স্থানীয় পর্যায়ে গতকাল নিক্সন চৌধুরীর সমর্থকরা কর্মীসভা করে এ ধরেনের হুশিয়ারি উচ্চারণ করেছেন। তারা বলেছেন নিক্সন চৌধুরীর বক্তব্য বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। এটি একটি চক্রান্ত। এর মাধ্যমে রাজনীতিবিদদের হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা হচ্ছে। এই পরিস্থিতি যদি চলতে থাকে তাহলে তারা কঠোর কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হবেন।

উল্লেখ্য,আওয়ামী রাজনৈতিক পরিবারের সন্তান হয়েও পরপর দুবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নিক্সন চৌধুরী ফরিদপুর-৪ আসন থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন। বলা যায় মাদারীপুর ফরিদপুরে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব