1. admin@voicectg.com : admin :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন

উন্নয়নে পাহাড়ি বাঙালী ভাই ভাই,থানচি থানা উদ্ভোদনে-স্বরাষ্টমন্ত্রী|

চিংথোয়াই অং মার্মা, থানচি প্রতিনিধি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

চিং থোয়াই অং মার্মা
থানচি প্রতিনিধি

উন্নয়নে পাহাড়ি বাঙ্গালী ভাই ভাই,থানচি থানা উদ্ভোদনে-স্বরাষ্টমন্ত্রী

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, পাবর্ত্য শান্তিচুক্তি পূর্ণ বাস্তবায়নে কাজ করছে সরকার। আমরা চাই সারা বাংলাদেশকে নিয়ে একসঙ্গে উন্নয়ন করে আমরা সবাই মিলে একসাথে থাকতে।
আমরা বাংলাদেশের কাউকে বাদ দিয়ে উন্নয়নের কথা চিন্তা করি না। পাহাড়ি বাঙালী আমরা সবাই ভাই-ভাই। বৃহস্পতিবার দুপুরে বান্দরবানে থানচি থানা ভবনের উদ্ধোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী নির্দেশনায় আমরা সীমান্ত রক্ষা ও সীমান্তে নিরাপত্তা জোরদার করার জন্য সীমান্ত সড়কের কাজ করছি। এই কাজ সম্পন্ন হলে বান্দরবানসহ পাহাড়ে উন্নয়ন আরও বৃদ্ধি পাবে।

এর আগে মন্ত্রী হেলিকপ্টার যোগে থানচি বিজিবি সদর দপ্তরে অবতরণ করলে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বিজিবি’র বান্দরবান সেক্টরের কমান্ডার কর্ণেল নাহিদুল ইসলাম গাজী।

পরে মন্ত্রী নবনির্মিত থানা ভবন এলাকায় পৌছলে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন। ও বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার মন্ত্রীকে স্বাগতম জানান। এসময় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে জননিরাপত্তা বিভাগে সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, বান্দরবান জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম, থানচি শাখার আওয়ামী-লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব থোয়াইহ্লামং মার্মা, থানচি উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল উপস্থিত ছিলেন।

বিকালে মন্ত্রী স্হানীয় বাগলাই সড়ক পরিদর্শন শেষে।
রাতে থানচি থানার ভবনের স্থানীয় শিল্পীদের পরিবেশনায় বিভিন্ন জাতির নাচ ও গান পরিবেশন করানো হয়। এতে থানচি শাখার আওয়ামী-লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব থোয়াইহ্লামং মার্মা, সাধারণ সম্পাদক জনাব অংপ্রু ম্রো: ও সাংগঠনিক সম্পাদক জনাব শিমন ত্রিপুরা পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং পক্ষ হয়ে মন্ত্রী মহোদয়কে শুভেচ্ছা বিনিময় করেন। সাথে পাহাড়ে জুমে প্রাকৃতিক ফল ও হরিনের সিং উপহার দেওয়া হয় । জানাগেছে স্বরাষ্টমন্ত্রী আগামীকাল শুক্রবার সকালে রেমাক্রী পরির্দশন শেষে বিকালে ঢাকায় উদ্দেশ্য থানচি ত্যাগ করার কথা রয়ছে তার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব