1. admin@voicectg.com : admin :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:১৭ অপরাহ্ন

এসআই আকবরের কুকীর্তি ডাকতেই, খুন করা হয় রায়হানকে |

বিশেষ প্রতিবেদন
  • প্রকাশিত : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৫২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদন

এসআই আকবরের কুকীর্তি ডাকতেই,খুন করা হয় রায়হানকে|

সিলেট বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে পুলিশী নির্যাতনে মৃত রায়হানের আখালিয়ায় বাড়ির পাশেই বাসা পুলিশের সোর্স রেজিস্ট্রারী অফিসের দালাল, তথাকথিত নাট্যকার মুরাদের।

মুরাদের সেই বাসায় যেখানে নিয়মিত নাচগান মদ এবং নারীর আসর বসতো। সেই আসরে নিয়মিত যাতায়াত ছিল এসআই আকবর ভুইয়ার।
এলাকার ছেলে রায়হান এই মাদকের আখড়ার ব্যাপারে ভেতরে বাহিরে প্রতিবাদী ছিলো। রায়হান সরাসরি আকবরকে কিছু না বললেও আকবর জানতে পারে তার জলসাঘরে আসা রায়হান সহ্য করতে পারছেনা এবং ভবিষ্যতে রায়হান আরও বড় বাধা হয়ে দাড়াবে।
কিন্তু প্রতিবেশিরা বলছে আকবরের ভয়েই রায়হান এবিষয়ে প্রকাশ্য কিছু করতে পারতো না। তবে সে পুলিশের উর্ধতন কর্মকর্তাদের ব্যাপারটি অবহিত করার চেষ্টায় চালিয়ে যাচ্ছিলো। এ খবর এসআই আকবরের কানে যায়। যার কারনে সে আগেভাগেই পথেরকাঁটা সরাতে ছিনতাইকারী হিসেবে প্রতিষ্ঠিত করে তাকে হত্যা করেছে আকবর গং। পুলিশের সোর্স ও রেজিস্ট্রারী অফিসের দালাল তথাকথিত নাট্যকার মুরাদ

মাত্র দশ হাজার টাকার জন্য এই হত্যাকান্ড সংঘটিত করবে এমন অফিসার আকবর নয়। তার সাথে বড় বড় রাঘববোয়ালদের কোটি কোটি টাকার ভাগবাটোয়ারা হতো নিয়মিত। এ হত্যাকান্ডের পিছনের আড়ালে না আরো অন্যকিছু ছিল। শীঘ্রই সবকিছুর প্রকাশ হবে।

আকবরের ব্রান্মনবাড়িয়ায় বিলাসবহুল বাড়ি, আর মুরাদের রেজিস্ট্রারি অফিসের দালালি ছেড়ে বড়লোক হয়ে উঠার পেছনের গল্প খোঁজলেই সবকিছু বের হয়ে আসবে। আসল নাটেরগুরু বেলাল আহমদ মুরাদ ও তার সাঙ্গ পাঙ্গদের সব অপকর্ম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব