1. admin@voicectg.com : admin :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৪৬ অপরাহ্ন

ব্যাবসা প্রতিষ্ঠানে নিয়ে শিশুকে ধর্ষন, বৃদ্ধ গ্রেফতার |

নিউজ ডেক্স
  • প্রকাশিত : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

নিউজ ডেক্স

ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার

বরগুনার তালতলী উপজেলায় নিজের ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ সোবাহান হাওলাদারকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ফকিরহাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার লালুপাড়া এলাকার সোবহান হাওলাদার ফকিরহাট বাজারে মুদিমনোহরি ব্যবসা করে আসছেন। গত ২৮ সেপ্টেম্বর বিকালে ইদুপাড়া গ্রামের এক দিনমজুরের পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়ে বাজার করতে ফকিরহাটে যায়। এ সময় ওই মেয়েকে সোবাহান তার ব্যবসা প্রতিষ্ঠানে ডেকে মুখ বেঁধে ধর্ষণ করে।

এ সময় ধস্তাধস্তিতে শিশুটির মুখের বাঁধন খুলে যায়। পরে শিশুটির ডাক-চিৎকারে স্থানীয় শাকিল নামের এক কিশোর এসে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় শাকিল ওই মেয়ের পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সোবাহান হাওলাদার শাকিলকে মারধর করেন। ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য চেষ্টা করেন সোবাহান।

বৃহস্পতিবার রাতে মেয়ের বাবা এ ঘটনায় তালতলী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। শুক্রবার পুলিশ বৃদ্ধ সোবাহানকে ফকিরহাট বাজার থেকে গ্রেফতার করে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

শিশুটির মা বলেন, আমার মেয়ের সঙ্গে বৃদ্ধ সোবাহানের ন্যক্কারজনক ঘটনার বিচার চাই।

তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় সোবাহানকে গ্রেফতার করা হয়। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব