1. admin@voicectg.com : admin :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চিম্বুকে ৫ তারকা হোটেল নির্মাণের প্রতিবাদে উত্তাল পার্বত্য ৩ জেলা | যুবলীগ যদি মাটে নামে ওস্তাদ দৌড়াইয়া কুল পাবেননা-চট্টগ্রামে নিক্সন চৌধুরী অবশেষে ভাসানচরে রোহিঙ্গাদের স্থানান্তর আগামী সপ্তাহে শুরু | হাজী সেলিমের স্ত্রী গুলশান আরা মারা গেছেন | যুদ্ধাপরাধী জামাত হেফাজতের ব্যানারে একত্রিত হচ্ছে-শিক্ষা উপমন্ত্রী নওফেল | আমরা কোনভাবেই মহান নেতা বঙ্গবন্ধুর বিরুদ্ধে নয়, ভাস্কর্যের বিরুদ্ধে | চার দিন ধরে নিখোঁজ রাঙ্গুনিয়ার সেই আকাশ শীল | চট্টগ্রাম সিটি নির্বাচন না করার ঘোষণা দিলেন ডাঃ শাহাদাত | ভয়েস সিটিজি মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি এক হলে মৌলবাদী গোষ্ঠী লেজ গুটিয়ে পালিয়ে যাবে-নওফেল | ছাত্র লীগের বিক্ষোভের মুখে হাটহাজারীতে আসেননি মামনুল হক | ভয়েস সিটিজি

নবগঠিত কমিটিতে কারও বিরুদ্ধে অভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে |

নিজস্ব প্রতিবেদক ভয়েস সিটিজি
  • প্রকাশিত : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২৯৫ বার পড়া হয়েছে

সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে দায়িত্ব পাওয়া বেশ কয়েকজন অনুপ্রবেশকারী ও বিভিন্ন অভিযোগে অভিযুক্ত হওয়ার খবর পাওয়া গেছে।

অভিযুক্তদের মধ্যে চট্টগ্রামেই বেশ আলোচিত হচ্ছে দুজন সদস্যের নাম যারা কোনদিনও আওয়ামী লীগের কোন অংগ সংগঠনের কর্মি বা রাজপথের মিছিলে মিটিংয়ে ছিলেননা, এমন বৃক্তিদের নাম কেন্দ্রীয় যুবলীগের কমিটিতে দেখে ফুঁসে ওঠে চট্টগ্রামের মিরসরাই রাউজানের আওয়ামী পরিবারের ত্যাগী নেতা কর্মিরা। বিতর্কিতদের মধ্যে একজন মিরশ্বরাই থেকে গত সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থীর ছেলে নিয়াজ মোর্শেদ এলিট।
বর্তমানে রেডিমেড রাজনৈতিক এলিট
ইতিমধ্যেই এলিটের বিরুদ্ধে মিরশ্বরাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে বেশ জোরেশোরে প্রতিবাদ ও আন্দোলন করা হয়েছে ও হচ্ছে ।
মিরশ্বরাই উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদের প্রেস বিজ্ঞপ্তির কপি।

অপরজন হঠাৎ করেই উড়ে এসে জুড়ে বসার মতো,সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক পালি বিভাগের চেয়ারম্যান ডঃ সুকোমল বড়ুয়ার শিষ্য, ১৪০ নং সদস্য ডঃ বিমান চন্দ্র বড়ুয়া।বিমান চন্দ্র বড়ুয়া
তাহার বিরুদ্ধে তার নিজ এলাকা রাউজানে ভুয়া জন্ম সনদ ও ওয়ারিশ সাটিফিকেটের মাধ্যমে প্রতিবেশির জায়গা জমি দখলের অভিযোগে জালিয়াতি ও প্রতারণা মামলা বিচারাধীন, তার ছোটভাই বিএনপি ক্যাডার বিধান বড়ুয়ার বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলা থাকার খবর নিশ্চিত হওয়া গেছে। ডঃ বিমান বড়ুয়া মামলার বাদীকে প্রাননাশের হুমকি দিলে বাদী বেশ কয়েকবার সাংবাদিক সম্মেলন করে,
এই বলে (কার কাছে কোথায় গেলে সুবিচার পাবো) যা চট্টগ্রাম তথা বাংলাদেশের বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ায় প্রচার হয়।
ইতিমধ্যেই ভয়েস সিটিজি র হাতে আসা ১৮ পাতার নথিপত্রের নমুনা।

এবিষয়ে নির্যাতিত প্রতিবেশী ও দুইটি মামলার বাদীপক্ষ থেকে আওয়ামী যুবলীগের প্রেসিডেন্ট শেখ ফজলে শামস পরশের সাথে ফোনে বেশ কয়েকবার যোগাযোগ করা হয়,
আজ (১৮ নভেম্বর) দুপুর ২ ঘটিকায় আবারও ফোনে যোগাযোগ হলে, ভুক্তভোগী ও মামলার বাদী সত্যপ্রিয় বড়ুয়াকে কে, পরশ বলেন আমরা এবিষয়ে খোঁজখবর নিচ্ছি, শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে বিমান বড়ুয়ার আইডিতে দেখা যায় লক, একজন কেন্দ্রীয় যুবলীগের সদস্যের ফেসবুক আইডি কিভাবে লক থাকে এনিয়ে বেশ হাস্যরসের সৃষ্টি হয়েছে।

https://www.facebook.com/biman.chandrabarua ডঃ বিমান চন্দ্র বড়ুয়ার আইডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব