1. admin@voicectg.com : প্রকাশক : প্রকাশক
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

ঢাকায় আনা হয়েছে ব্যারিষ্টার মওদুদের লাশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে
0 0
Read Time:2 Minute, 51 Second

সিঙ্গাপুরে মারা যাওয়া সাবেক প্রধানমন্ত্রী ও উপরাষ্ট্রপতি, বিএনপির স্থায়ী কমিটির সদস্য, চার দলীয় জোট সরকারের সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের লাশ ঢাকায় পৌঁছেছে।

মওদুদ আহমদ এর লাশ বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল ৬টা ২ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুকসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থেকে মওদুদ আহমদ এর লাশ গ্রহণ করেন।

জানা গেছে, বিমানবন্দর থেকে মওদুদ আহমদ এর লাশ গুলশানে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হবে। এরপর সেই হাসপাতালেরই হিমঘরে রাখা হবে। আগামীকাল শুক্রবার (১৯ মার্চ) সকাল ৯টায় কেন্দ্রীয় শহীদ মিনারে মওদুদ আহমদের লাশ রাখা হবে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য। সকাল ১০টায় হাইকোর্ট প্রাঙ্গনে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা ও দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন। তার পর লাশ নেওয়া হবে মওদুদ আহমদের গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুরে।

আরো জানা যায়, নোয়াখালীর কবিরহাট ডিগ্রি কলেজ মাঠে নামাজে বেলা আড়াইটায় তৃতীয় জানাজা এবং বিকাল ৪ টায় বসুরহাট কোম্পানীগঞ্জ সরকারি মুজিব মহাবিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এর পর বিকেল সাড়ে ৫টায় মানিকপুর কোম্পানিগঞ্জ নিজ বাসভবনের সামনে সর্বশেষ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশেই দাফন করা হবে ব্যারিস্টার মওদুদকে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৬ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্যারিস্টার মওদুদ আহমদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

সংবাদটি শেয়ার করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Theme Customized By BreakingNews